আজ শনিবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ ভাষা সৈনিক এম.সি.এ হাতেম আলী মিয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত ফেইসবুকে ধর্মীয় মুল্যবোধে আঘাত করায় জিকেপি কলেজের প্রদর্শক সুনীল গ্রেফতার তারাকান্দায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু তারাকান্দায় ছুরিকাঘাতে ব্যবসায়ী যুবক খুন ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত তারাকান্দায় দোকানের বাকি নিয়ে সংঘর্ষে পুত্র খুন : বাবা আহত গৌরীপুর বিশ্ব বই দিবস পালিত
মো. সেলিম || নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরগঞ্জ৷
  • প্রকাশিত সময় : মে, ৬, ২০২৩, ৮:২২ অপরাহ্ণ




ঈশ্বরগঞ্জে মাদকসেবীদের হামলায় সরকারি স্কুল ভাংচুর

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদকসেবীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় সরকারি প্রাথমিক বিদ্যালয় ও প্রধান শিক্ষিকার বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে উপজেলার সোহাগী ইউনিয়নের দরিবৃ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার বাড়িতে ওই ঘটনাটি ঘটে।

প্রধান শিক্ষিকা রোকেয়া বেগম অভিযোগ করে জানান বাড়ির পাশ্বের বিদ্যালয় আঙ্গিনায় প্রায়ই মাদকসেবীরা নেশার আড্ডা জমাতো। বিষয়টি তার নজরে আসায় মাদকসেবীদের মানা করায় তারা ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাতে তার পুত্র নেত্রকোনা সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র আমির ফয়সাল ভূঁইয়া বাড়ির পাশের আনন্দ বাজার থেকে ফেরার পথে পাশ্ববর্তী গৌরীপুর উপজেলার বৃ-বড়বাগ গ্রামের আব্দুল্লাহ শেখের পুত্র মাহিন মিয়া সহ তার সহযোগীরা মিলে মারধর করে।

প্রধান শিক্ষিকা বিষয়টি তাৎক্ষনিক মাহিনের বাবাকে জানালে তারা ক্ষিপ্ত হয়ে মাদকসেবীরা স্বশস্র অবস্থায় বিদ্যালয়ে এসে প্রাক প্রাথমিক শ্রেণি কক্ষের তালা ভেঙ্গে প্রবেশ করে পাখা, লাইট, বেঞ্চ ও দরজা জানালা কুপিয়ে তছনছ করে দেয়।

পরে তারা প্রধান শিক্ষিকার বসতঘরে হামলা চালায় এবং তাকে প্রাণ নাশের হুমকি দেয়। এ সময় রোকেয়া বেগম নিরুপায় হয়ে ৯৯৯ কল দিলে পুলিশ ঘটনাস্থলে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্থাছিনুর রহমান হামলার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রধান শিক্ষিকাকে লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০